মুহাম্মদ শামীম রেজার কিশোর উপন্যাস- গুপ্তবাড়ি রহস্য

সুমন কাকা চলে যাচ্ছেন। আমাদের পাত্তা দিচ্ছেন বলে মনে হচ্ছে না। আমরা তার পেছন পেছন যাচ্ছি। সুমন কাকা ফিরে দেখছেন না। আমাদের আফসোস হতে থাকল। আহা! তখন কেন সুমন কাকাকে পাত্তা দিচ্ছিলাম না। এখন যদি অন্য কাউকে…!’ এভাবে মুহাম্মদ শামীম রেজার কিশোর থ্রিলার গুপ্তবাড়ি রহস্য এগিয়েছে। অমর একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত বইটি এরই মধ্যে কিশোর-কিশোরীদের মধ্যে সাড়া ফেলেছে।

বইটির প্রকাশক রৌদ্রছায়া প্রকাশের আহমেদ রউফ বলেন, কিশোর বয়স থ্রিলের। তাদের মন কৌতুহলে ঠাঁসা থাকে। গোয়েন্দা মন বাস্তবেও গোয়েন্দা হতে চায়। আর মুহাম্মদ শামীম রেজা সেই কিশোরদের মন পড়তে জানেন। এজন্য বেশ সাড়া ফেলে তার লেখা গুপ্তবাড়ি রহস্য। বইটি মেলার মাঝামাঝি সময়ে আমরা নিয়ে এসেছিলাম। তারপর থেকে কিশোর-কিশোরীদের মধ্যে দারুণ চাহিদা দেখা যায়।

বইটির লেখক মুহাম্মদ শামীম রেজা বলেন, কিশোরদের জন্য লেখার চেষ্টা আমার বহুদিনের। কিশোর-কিশোরীরা বইটি পছন্দ করছে বিষয়টি আনন্দের। বইটি সাদরে গ্রহণ করায় আমার ছোট্টবন্ধুদের ভালোবাসা জানাচ্ছি।

৬৪ পৃষ্ঠার বইটির মুল্য ২০০ টাকা। প্রকাশ করেছে রৌদ্রছায়া প্রকাশ। ঘরে বসে বইটি পেতে হলে ১৬২৯৭ কল করে অথবা রকমারি ডটকম থেকে অনলাইনে অর্ডার করা যাবে। বইটির প্রচ্ছদ করেছেন মামুন হোসাইন।

আও পড়ুন….

বিধান রিবেরুর নতুন বই ‘কানান্তর’